Back to Question Center
0

স্যামলেট বিশেষজ্ঞ ডেস্কটপ এসইও এবং মোবাইল এসইও এর মধ্যে পার্থক্য ব্যাখ্যা

1 answers:

ডিজিটাল বিপণনের মধ্যে, অধিকাংশ এসইও কৌশল দর্শকদের বিবেচনা করে না যে দর্শকরাওয়েবসাইট পৌঁছানোর ব্যবহার। বেশিরভাগ ব্যবসার দ্রুত তাদের মোবাইল ফোন কর্মক্ষমতা তাদের ওয়েবসাইটে বহন করার সময় অপ্টিমাইজেশান ভুলবেন নাওয়েবসাইট উন্নয়ন. সাম্প্রতিক গবেষণায় দেখানো হয়েছে যে 4% হারে ইন্টারনেট সার্ফিংয়ে সেল ফোনগুলি ডেস্কটপ প্রতিস্থাপন করছে। তদ্ব্যতীত,সার্চ ইঞ্জিন ট্রাফিক অনেক মোবাইল ফোন থেকে আসছে, আগে ডেস্কটপ পিসি মত না।

বাজারের ফাঁক পূরণ করার জন্য কিছু ব্যবসা এই সুবিধা গ্রহণ করছে। এই ক্ষেত্রে,বেশিরভাগ ব্যক্তি ইন্টারনেট ব্রাউজ করতে সেল ফোন ব্যবহার করে। এই বছরের জানুয়ারিতে, গুগল এটা তাদের এলগরিদম উপায় এক যে স্পষ্ট করে তোলেমোবাইল সাইটগুলি কীভাবে সাড়া দিচ্ছে তা ওয়েবসাইটের মধ্যে স্থান করে।

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান অনলাইনের একটি ওয়েবসাইটের দৃশ্যমানতা বৃদ্ধি করে।সার্চ ইঞ্জিন এই প্রক্রিয়ার অংশগ্রহন করছে। তাদের মানদণ্ডের অধিকাংশই মোবাইল বন্ধুত্বপূর্ণ ওয়েবসাইটগুলি তৈরি করে। একটি ওয়েব ডেভেলপার এর থেকেদৃষ্টিভঙ্গি, মোবাইল বন্ধুত্বপূর্ণ ওয়েবসাইটগুলির জন্য সবচেয়ে এসইও কৌশল সম্পূর্ণভাবে ডেস্কটপ সংস্করণ কাজ করে কিভাবে কাজ থেকে ভিন্ন।

মোবাইল এসইও সাধারণত ডেস্কটপ এসইও থেকে ভিন্ন। এর বিশেষজ্ঞ Semalt ডিজিটাল সার্ভিসেস, রস বারবার এই বিভেদটির দিক ব্যাখ্যা করে।

    (২1) (২২) ফলাফলের স্থানীয়করণ.Google ইচ্ছাকৃতভাবে মোবাইলের জন্য স্থানীয় ফলাফলগুলি উচ্চতরভাবে স্থান দেয়ডিভাইস। এই বৃদ্ধি স্থানীয় এসইও মোবাইল ওয়েবসাইটের জন্য পুরোপুরি উপযুক্ত করে তোলে। জিও-সংশোধিত অনুসন্ধান মোবাইল ডিভাইসগুলিতে দ্রুততর গতিতে পৌঁছাতে পারেতারা ডেস্কটপ পেতে একই সময়ে, একটি ডেস্কটপে অনুরূপ পদ্ধতিটি একাধিক ডোমেইনের ডুপ্লিকেট কন্টেন্ট হতে পারে। ফলস্বরূপ, অধিকাংশকোম্পানি এই পার্থক্য উপেক্ষা তবে, আপনি আপনার ডেস্কটপ ওয়েবসাইটের জন্য ক্যানোনিকাল ডোমেন ব্যবহার করে এই থেকে উপকৃত হতে পারেন। একই সময়ে,আপনার মোবাইল সাইটে কন্টেন্ট অপ্টিমাইজেশন আপনার লিঙ্ক এবং পৃষ্ঠা কর্তৃপক্ষ 301 পুননির্দেশনা দ্বারা পুনঃস্থাপন করা হবে।
  • কল-টু-অ্যাকশন বোতাম ম্যাপিং। বেশিরভাগ ওয়েবসাইট ব্যবহারকারীরা তথ্যের জন্য একটি ওয়েবসাইটে যান বাক্রয়। মোবাইল ফোনে বড় স্পেস আউট বোতাম প্রয়োজন। এই বৈশিষ্ট্যটি স্মার্টফোন ব্যবহারকারীরা তাদের স্পর্শ স্ক্রিনে সমস্যা না করে দেয়ইনপুট. যাইহোক, একটি মাউস কার্সার ঘনিষ্ঠভাবে-স্থানচিহ্নের লিঙ্কটি পার্থক্য করতে পারে এবং উপযুক্তভাবে প্রতিটিতে ক্লিক করতে পারে।
  • সামগ্রী। প্রতিটি ডিজিটাল মার্কেটিং টাস্কে কীওয়ার্ড এবং কন্টেন্ট মূল ধারণা।অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশান কীওয়ার্ড এবং কন্টেন্ট প্রায় ঘুরে বেড়ায়। যাইহোক, যেভাবে কোনও মোবাইল ওয়েবসাইটের কীওয়ার্ড রয়েছে সেভাবেই নয়এটি একটি ডেস্কটপ সাইটে যায়। উদাহরণস্বরূপ, ডেস্কটপের ব্র্যান্ড প্রাসঙ্গিকতা এবং তথ্য কভারেজের প্রয়োজন। এই কারণে, ডেস্কটপ কন্টেন্ট করতে পারেনপর্যন্ত 1000 শব্দ পর্যন্ত পৌঁছানোর এবং একটি ছোট ফন্ট সুন্দর বিষয়বস্তু অন্তর্ভুক্ত করা। যাইহোক, এই মোবাইল বন্ধুত্বপূর্ণ জন্য ক্ষেত্রে নয়ওয়েবসাইট। ফোন ব্রাউজার 300 টি শব্দ থেকে 700 শব্দ পর্যন্ত বড় ফন্ট এবং বিষয়বস্তু নিয়ে সেরা কাজ করে।

উপসংহার

অনেক ব্যবসার মোবাইল বন্ধুত্বপূর্ণ উদ্যোগে ফ্যাক্টরী করতে ব্যর্থ হলে তাদের প্রতিষ্ঠাওয়েবসাইট। মোবাইল এসইও ডেস্কটপ এসইও থেকে পৃথক অনেক উপায় আছে উদাহরণস্বরূপ, মোবাইল এসইও কৌশল কম ব্যবহার করে অনুমানবৃহত্তর ফন্টের বিষয়বস্তু যা Google পছন্দের ডেস্কটপ পিসিতে কন্টেন্ট প্লেসমেন্ট থেকে কি চায়। অনেক ব্যবসার যে তৈরিতাদের বন্ধু বান্ধব সাইট ইতিমধ্যে এই কৌশল থেকে বেনিফিট কাটা হয়। অতএব, এই পার্থক্য আপনার এসইও প্রচারাভিযান সাহায্য করতে পারেনপৌঁছানোর বৃদ্ধি এবং মোবাইল ডিভাইস থেকে আরো দর্শক পেতে।

November 27, 2017
স্যামলেট বিশেষজ্ঞ ডেস্কটপ এসইও এবং মোবাইল এসইও এর মধ্যে পার্থক্য ব্যাখ্যা
Reply