Back to Question Center
0

কেন এবং কীভাবে আপনার বিপণন এবং সামাজিক মিডিয়া সহ এসইও বুস্ট করা - স্যামল্ট থেকে কৌশল

1 answers:

এসইও এর উন্নতি করার সময় এটি কোন গোপন বিষয় নয় যে বিষয়বস্তু রাজা তোমারওয়েবসাইটের বিষয়বস্তু প্রাসঙ্গিক, তথ্যবহুল এবং সার্চ ইঞ্জিনগুলির জন্য আকর্ষনীয় হতে হবে যাতে আপনার সাইটের র্যাঙ্কটি আপগ্রেড করতে পারে। বছরের পর বছর ধরে,তবে, সোশ্যাল মিডিয়ার ছবিতেও ধাপে ধাপে চলেছে, এবং এখন তার অনুসন্ধানগুলি আপনার সার্চ ইঞ্জিন র্যাংকিংকে আরও ভাল করার জন্য ব্যবহার করা হচ্ছে।এসইও, কন্টেন্ট মার্কেটিং, এবং সোশ্যাল মিডিয়া আপনার কোম্পানির ওয়েবসাইটের অবস্থা উন্নত করতে হাতের কাজ করে দেখছে এটা স্পষ্ট।

শুধু এই পরিষ্কার করা, শীর্ষ 5 টি টিপস আছে, অ্যান্ড্রু Dyhan দ্বারা ব্যাখ্যা,গ্রাহকের সফলতার পরিচালক Semalt ,কন্টেন্ট বিপণন এবং সামাজিক মিডিয়া আপনার এসইও উন্নতিতে সাহায্য করার জন্য

1। টুইটার সামগ্রী সংখ্যা

এটি শুধু আপনার ওয়েবসাইটের সামগ্রী নয় যা গুগল ইনডেক্স আপনার সাইটকে সাহায্য করে।আপনার আরও টুইট, এবং আরো মানুষ আপনার টুইট ভাগ, সূচক র্যাঙ্ক আপ সরানোর আপনার সম্ভাবনা ভাল। এর বিশাল প্রকৃতিবিশ্বব্যাপী ওয়েব মানে ব্যাপক প্রসেসগুলি সমস্ত তথ্য সংগ্রহ করে এবং সিস্টেমের মধ্যে প্রবেশ করে যা আসলেই অ্যাক্সেসযোগ্য।গুগল এর ক্রলার এই ইন্ডেক্সিংয়ে সাহায্য করার চাবিকাঠি, এবং তারা এখন টুইটার অ্যাকাউন্টগুলি থেকে বিষয়বস্তু বিবেচনা করে। অতএবআপনার টুইটার এবং টুইটারের বেশিরভাগ অংশকে দূরে রাখুন!

2। ভাল লিঙ্কব্যাক পেতে আপনার সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম বিকাশ

সার্চ ইঞ্জিনগুলি জনগণের কাছে প্রাসঙ্গিক তথ্য আনতে চেষ্টা করছেযখন তারা এটি প্রয়োজন, তারা সোশ্যাল মিডিয়াতে নির্ভর করতে সহায়তা করে। একটি ওয়েবসাইট আরো লিঙ্কব্যাক আছে, এটি আরো দেখায় যে মানুষ যে সাইট খুঁজে পেতেপ্রাসঙ্গিক. দুর্ভাগ্যবশত, অনেক মানুষ অতীতে এই নির্যাতন এবং ব্ল্যাক হ্যাট এসইও কৌশল তাদের সাইট এর র্যাঙ্কিং বৃদ্ধিতে নিযুক্ত।এটি সাহায্যের জন্য সোশ্যাল মিডিয়াতে সার্চ ইঞ্জিনগুলি চালু করেছে।.আজ সার্চ ইঞ্জিন সামাজিক সংকেত যেমন ফেসবুক, টুইট,আপনার সাইটটি কতটা ভাল করছে তা দেখতে Google + 1 গুলি, এবং সেই অনুসারে অনুযায়ী কীভাবে রেঙ্ক করতে হয়।

3। আপনার বিশ্বাসযোগ্যতা বাড়ানোর জন্য সামাজিক মিডিয়া ব্যবহার করুন

আজকের সার্চ ইঞ্জিনগুলি শুধু আপনার ওয়েবসাইট বা ব্লগে কন্টেন্ট দেখছে না।তারা আপনার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও দেখছেন। লোকেরা আপনার সামগ্রীতে কীভাবে জড়িত আছেন, এবং কতজন লোকও লিঙ্ক করছেআবার তোমার কাছে আপনার কতজন শ্রোতা এবং আপনার প্রভাব কতটুকু বিবেচনা করা হয় তাও বিবেচনা করা হয়, তাই আপনার নাগালের পাশাপাশি আপনার সময় বৃদ্ধি করেও ব্যয় করুনআপনার শ্রোতা বৃদ্ধি হিসাবে

4। দৈনিক Google+ এ পোস্ট করুন

আপনার Google+ প্রোফাইল তৈরি করুন, প্রতিদিন পোস্ট করুন এবং Google আপনার সাথে খুশি হবে।সম্প্রদায়গুলিতে যোগ দিন এবং প্রাসঙ্গিক সামগ্রী পোস্ট করুন, আপনার প্রোফাইল ভাগ করুন, শুধু আপনার Google+ প্রোফাইলে সক্রিয় থাকুন। নিশ্চিত করুন যে আপনি সামগ্রীআপনার Google+ এ ভাগ করা হচ্ছে এমন সামগ্রী যা আপনি সূচনার জন্য চান।

5। শক্তিশালী এবং আপনার এসইও গেম উপযুক্ত

এসইও এবং কন্টেন্ট সম্পর্কে কথা বলার সময়, কীওয়ার্ড, মেটা বর্ণনা, altইমেজ ট্যাগিং, এবং আপনার ব্লগে শব্দের সংখ্যা সব বিষয় পোস্ট। যাইহোক, কিছু সময় সঙ্গে কিছু পরিবর্তিত হয়েছে। সার্চ ইঞ্জিনগুলি হলআপনার সামগ্রী প্রাসঙ্গিকতার সাথে এখন আরও বেশি উদ্বিগ্ন। এটি শুধু কীওয়ার্ড স্টাফিং এর নয়, কিন্তু কিভাবে আপনি কার্যকরভাবে উত্তর দিতে পারেনপ্রশ্ন মানুষ জিজ্ঞাসা করা হয়। এসইও আপনার ফলাফল প্রদর্শিত হয় কন্টেন্ট ধরনের বিপ্লব হয়। সুতরাং নিশ্চিত করুন যে আপনারসামগ্রী যতটা সম্ভব উপযুক্ত এবং আকর্ষক।

উপসংহার

এসইও, কন্টেন্ট মার্কেটিং, এবং সোশ্যাল মিডিয়া সম্পর্কহীন নয়। কিছু যদি, তারাবছর হিসাবে যেতে হিসাবে আরো এবং আরো intertwined হয়ে উঠছে। তারা সব এসইও এবং সাইট র্যাঙ্কিং উন্নতিতে সাহায্য এবং বিবেচনা করা উচিতএকসাথে একটি ওয়েবসাইট বিপণন কৌশল।

November 27, 2017
কেন এবং কীভাবে আপনার বিপণন এবং সামাজিক মিডিয়া সহ এসইও বুস্ট করা - স্যামল্ট থেকে কৌশল
Reply