Back to Question Center
0

ডিজিটাল মার্কেটিং টিপস আপনার হোটেলে রাজস্ব বাড়ানোর জন্য স্যামাল্ট থেকে

1 answers:

আতিথেয়তা শিল্প বিভিন্ন স্বাদ এবং পছন্দ সঙ্গে গ্রাহকদের আকর্ষণ"বিপণন" বা "বড় তথ্য" হিসাবে নতুন buzz বা প্রবণতা শব্দগুলির বিশ্লেষণের চেষ্টা করে শিল্পের অনেক বিপণনকারীর সিদ্ধান্তগুলি কঠিন।এটি হোটেলের ব্যবসায়ীদের অত্যাধুনিক কৌশলগুলিতে অংশগ্রহণ করে এবং মার্কেটিং বাজেটের কথা মনে করে, যখন উত্তর দেওয়ার জন্য একটি স্বয়ংক্রিয় পরিচর্যার ব্যবহার করা হয়ফোন কল. এটা ভুল, এবং হোটেলীয়রা কি গুরুত্বপূর্ণ গুরুত্বপূর্ণ - গেস্ট সিস্টেমের উপর মনোযোগ নিবদ্ধ করে মূল বিষয় ফিরে পেতে হবে।

ডিজিটাল বিপণন অপরিহার্য, নিচে দেওয়াঅ্যান্ড্রু Dyhan দ্বারা, গ্রাহক সাফল্যের ম্যানেজার Semalt ।

গেস্ট বুকিংয়ের অভিজ্ঞতা উন্নতি।

হোটেলের রুম বিক্রি করার সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হল গেস্ট বুকিংয়ের অভিজ্ঞতা।স্ট্যাটিক ব্রেইন অনুসারে 58% হোটেল বুকিংগুলি অনলাইন হয়ে যায়। এটি একটি অসাধারণ সংখ্যা। একটি হোটেল এর ওয়েবসাইট হোমপেজে একটি গুরুত্বপূর্ণঅনলাইন বুকিং এর দিক আশ্চর্যজনক, অনেক হোটেল ওয়েবসাইট 'হোম পেজগুলি নেভিগেট করা কঠিন এবং গেস্ট সিস্টেমগুলি খুব কঠিন কাজ করে কারণএকটি রুম বুক। মানুষ "সুবিধা" বা "আবাসন" এ ক্লিক করতে না পারে এবং পৃষ্ঠার লোড হওয়ার আগে অপেক্ষা করতে পারে। উপরন্তু, একটিকার্যকর হোটেলের হোমপৃষ্ঠাগুলি বিভাগ থাকতে হবে যেখানে পরিষেবাটি বুকিং করার আগে একজন পরিদর্শক গুরুত্বপূর্ণ তথ্য খুঁজে পেতে পারেন। অতিথিরারুম, রেটিং, প্রশংসাপত্র এবং রিজার্ভেশন বাক্স দেখতে চাই। একটি কার্যকর এসইও কৌশল বাস্তবায়ন এই অভিজ্ঞতা উন্নত করতে সাহায্য করতে পারেন।

আতিথেয়তা শিল্পে এসইও সম্পর্কে সত্য জানুন

2004 সাল থেকে এসইও কার্যক্রমগুলির প্রথম গ্রহীতার মধ্যে হোটেলগুলি রয়েছে।একটি হোটেল সাইট শুধুমাত্র হোমপেজে অ-দৃশ্যমান ট্যাগগুলির মধ্যে কীওয়ার্ডগুলি স্থাপন করতে পারে এবং Google এর মতো সার্চ ইঞ্জিনগুলি কীওয়ার্ডগুলি কয়েকটি সূচক করবেমাস পরে যাইহোক, সবকিছু এখন বিবর্তিত হয়েছে, এবং Google অ্যালগরিদম সূচকের কয়েক দিনের মধ্যে একটি সাইটের উপর প্রতিফলিত হয়। উপরন্তু, গুগল ব্যবহার করেRankBrain, একটি কৃত্রিম বুদ্ধি অবিশ্বাস্য ভবিষ্যদ্বাণীপূর্ণ সঠিকতা সঙ্গে স্থাপন। এটা বোঝায় যে ব্যবসার উপর কম নিয়ন্ত্রণ আছেঅনুসন্ধানের স্থান। এসইও খুব কম কাজ করে, এবং হোটেলেররা এখন এসইও বাজেটকে অন্যান্য ডিজিটাল মার্কেটিং পদ্ধতি যেমন সোশ্যাল মিডিয়ায় রূপান্তর করতে পারে

সোশ্যাল মিডিয়া এবং হসপিটিবিলিটি এর মধ্যে সংযোগ বুঝতে

এই বিষয়ে, দ্রুততম গতির কারণে বেশিরভাগ হোটেলকারীদের ধরা পড়েছেযা স্ন্যাপচ্যাট এবং ফেসবুকের মতো সোশ্যাল মিডিয়া বৃদ্ধি পাচ্ছে। এটি ডিজিটাল ব্যবহার করার জন্য সেরা সোশ্যাল মিডিয়া বোঝা হোটেলারীদের জন্য জ্ঞানপূর্ণবিপনন। সম্ভবত, এটি এসইও অভিজ্ঞতা বাড়ানোর জন্য অবদান রাখতে হবে। বিশেষজ্ঞগণও প্রকাশ করেন যে হোটেলের মালিকরা ভিডিও তৈরিতে বিনিয়োগ করতে হবেযেহেতু 67% অতিথি একটি রুমে বুকিং আগে ভ্রমণ সংক্রান্ত প্রযোজনার ঘড়ি। ভিডিওগুলি প্রত্যয়ী একটি ভাল জ্ঞান সঙ্গে ভ্রমণকারীরা প্রদান।

Instagram এবং ফেসবুক Embrace

প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এটা করা অসম্ভব, কিন্তু হোটেলের মালিকরাএই দুটি হতে হবে নতুন ক্লায়েন্ট এই প্ল্যাটফর্মে নির্ভর করে কিনা তা নির্ধারণ করার জন্য কোনও ব্যক্তিগত হোটেলটি এখনও পরিষেবা সরবরাহে সক্রিয়।

অনুগামীদের সংখ্যা বৃদ্ধি করুন।

অধিকাংশ হোটেলবাসী তাদের অনুগামী গণনা জানেন না। কয়েক শত ভক্ত থাকার না করতে পারেনআতিথেয়তা শিল্পে ডিজিটাল বিপণন উন্নীত।

সোশ্যাল মিডিয়ায় নিবেদিত সংস্থানগুলি নিয়োজিত করুন।

সোশ্যাল মিডিয়া একটি প্ল্যাটফর্ম যা হ'ল বিশেষজ্ঞরা নিয়োগের মাধ্যমে বিনিয়োগকারীদের বিনিয়োগকারীদের প্রয়োজন।ফটোগ্রাফি এবং ডিজাইন দক্ষতা ছাড়াও তাদের শৈলী, ব্র্যান্ডিং, এবং হাস্যরস একটি ধারনা থাকতে হবে।

November 27, 2017
ডিজিটাল মার্কেটিং টিপস আপনার হোটেলে রাজস্ব বাড়ানোর জন্য স্যামাল্ট থেকে
Reply