Back to Question Center
0

সফলভাবে একটি ব্লগ চালানোর জন্য সামাল টিপস

1 answers:

কোনও ই-কমার্স প্ল্যাটফর্মের জন্য, আপনার গ্রাহকের সাথে একটি স্থায়ী যোগাযোগ রাখুনকাজ অনুশীলন একটি মূল উপাদান। ব্লগ আপনার ক্লায়েন্টদের সাথে একটি শক্তিশালী যোগাযোগ স্থাপন করে। সুতরাং, আমাদের ওয়েবসাইটে একটি ব্লগ যোগ করে সবচেয়ে একদক্ষ স্থানীয় এসইও কৌশল

বিশেষজ্ঞ Semalt ডিজিটাল সার্ভিসেস, ফ্রাঙ্ক আবিগনালে গ্রাহকদের সাথে যোগাযোগ সম্প্রসারণের জন্য একটি টুল হিসেবে ব্লগ ব্যবহার করার গুরুত্বপূর্ণ দিক ব্যাখ্যা করে।

আপনার জানা দরকার

কোনও ইন্টারনেট সাইটের জন্য, একটি ব্লগ যোগ করার অর্থ কেবল একটি প্ল্যাটফর্ম যেখানে একনতুন প্রাসঙ্গিক সামগ্রী হিসেবে পোস্টগুলি ভাগ করতে পারে। বেশিরভাগ স্বয়ংক্রিয় কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেমে, এটিতে সাধারণত "ব্লগ" বিভাগ থাকে।অন্য ডেভেলপারদের জন্য, একটি কোড কোডিং একটি সহজ কাজ হতে পারে, অসংখ্য বিনামূল্যের টেমপ্লেট এবং CSS ড্রপ-ডাউনগুলির জন্য ধন্যবাদ। পার্থক্য ইন হয়একটি কন্টেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম যা একটি ব্লগ জন্য ব্যবহার করা হয়। অধিকাংশ মানুষ জন্য, একটি ব্লগ যোগ সরাসরি একটি বোতাম একটি ক্লিক জড়িত হবে।আপনার কুলুঙ্গি জন্য প্রচলিত ব্লগিং ধারনা অন্তর্ভুক্ত হতে পারে:

  • কিভাবে টিপস
  • অভিজ্ঞতা একটি প্রশংসাপত্র
  • আপনার ওয়েবসাইট সম্পর্কিত সংবাদ আইটেম
  • বিশেষ পরিষেবা, বিভাগ বা ফাংশন

আপনার ব্লগে কারিগরি সমস্যা সম্পর্কে কিছু মনে করবেন না।

একটি ওয়েবসাইটে একটি ব্লগ সহ যখন সব ধরণের সব প্রশ্ন থাকতে পারে জন্যউদাহরণস্বরূপ, কেউ ROI, রক্ষণাবেক্ষণের খরচ, পোস্ট করার সামগ্রী, একটি ওয়েবসাইটে ব্লগ কিভাবে যোগ করবেন, ফ্রিল্যান্সার এবং ডেভেলপারদের নিয়োগের ভাবতে পারেএবং একটি ব্লগ এর অটোমেশন বৈশিষ্ট্য। এই গুরুত্বপূর্ণ বিবেচ্য বিষয়, কিন্তু তারা আপনার সময় অনেক সময় গ্রহণ করা উচিত নয়।

একটি ব্লগ তৈরির ধারণা প্রাথমিক পর্যায়ে অনেকগুলি কৌশল অন্তর্ভুক্ত করে না।কোন ব্লগের উদ্দেশ্য হল আপনার ক্লায়েন্টদের সাথে যোগাযোগ করার জন্য একটি ভাল এবং কার্যকর উপায় তৈরি করা। ব্লগ এই যোগাযোগটি তৈরি করার জন্য একটি গাড়িঘটবে, একটি সুদর্শন ওয়েবসাইট আপ নির্বাণ এর কারিগরি নয়।.

প্রচার অন্তর্ভুক্ত করুন

আপনি একটি ব্লগ প্রচার করতে পারেন। উদাহরণস্বরূপ, এর নারীদের দিন বলে দিন, এবং আপনিএকটি অনলাইন ফ্যাশন সাইট আছে। ব্লগটিতে, আপনি একটি অফার অন্তর্ভুক্ত করতে পারেন যেমন একটি ফ্রিবি উদাহরণস্বরূপ, আপনি বলতে পারেন "আপনার ভদ্রমহিলা আপনার সাথে আনুন,এবং আপনি একটি বিনামূল্যে ফসলের শীর্ষ পাবেন "। আরো অনেক পদ্ধতি আছে যা আপনি প্রচারে আপনার ক্লায়েন্টদের সাথে যোগাযোগ করতে ব্যবহার করতে পারেন উদাহরণস্বরূপ:

  • 1। এটি একটি ব্লগ পোস্টে প্রকাশ করুন আপনি বিভিন্ন দিক ব্যাখ্যা করার জন্য একটি ব্লগ পোস্ট ব্যবহার করতে পারেনআপনার গল্পের এই পোস্টটি একটি permalink প্রকাশিত হবে।
  • 2। সামাজিক মিডিয়াতে URL ভাগ করুন আপনার প্রচার করতে স্থানীয় চ্যানেলগুলির জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করুনপোস্ট। আপনি আপনার শহর নির্দেশ যা লক্ষ্যবস্তু বিজ্ঞাপন ব্যবহার করতে পারেন। লিঙ্কডইন এবং টুইটার হিসাবে সামাজিক মিডিয়া ওয়েবসাইটগুলি শুরু করতে একটি ভাল জায়গা হতে পারেট্রিগার ভাগ।
  • 3। একটি ইমেইল পাঠাও. প্রচার সম্পর্কে আপনার গ্রাহকদের স্মরণ করিয়ে দিন প্রদান করা মনে রাখবেনপোস্টের লিঙ্ক এবং এর বিষয়বস্তু সম্পর্কে একটি সংক্ষিপ্তসার। (২0)
  • 4। একটি Google AdWords প্রচারাভিযান সেট আপ করুন। আপনি একটি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা যা কীওয়ার্ড ব্যবহার করতে পারেনআপনার এলাকায় জিনিস। কন্টেন্ট অপটিমাইজ করুন এবং ট্রাফিক প্রবাহিত হবে।

উপসংহার

যেকোন সময় ব্লগিং শুরু করতে পারেন। ভাল প্রতিষ্ঠিত ব্যবসার বহুবিধ সেট আপ করেছেনব্লগ যা তাদের কুলুঙ্গি মধ্যে বিভিন্ন দিক সঙ্গে মোকাবেলা অনেক ওয়েবসাইট একটি অটোপলট মোডে এমনকি একটি ব্লগ ব্যবহার থেকে উপকৃত হতে পারে। একটি ব্লগ করতে পারেনআপনার ক্লায়েন্টদের সাথে ধ্রুবক যোগাযোগ রাখতে একটি ভাল উপায় হতে। এটি বিভিন্ন বৈশিষ্ট্যাবলী যেমন মন্তব্য এবং ফোরামগুলি অন্তর্ভুক্ত করে, যা ফর্মটিএকটি ভাল গ্রাহক সম্পর্ক ভিত্তি।

November 27, 2017
সফলভাবে একটি ব্লগ চালানোর জন্য সামাল টিপস
Reply