Back to Question Center
0

স্যামম্যাট্ বিশেষজ্ঞ: ব্যাকলিংক আপনার এসইও প্রচারাভিযানের প্রভাব কিভাবে

1 answers:

যেকোনো অনলাইন ব্যবসাতে, অনুসন্ধান ইঞ্জিন অপ্টিমাইজেশান অনলাইন প্রমাণের দৃশ্যমানতা জন্য অপরিহার্যপাশাপাশি বিশ্বাসযোগ্যতা এবং রূপান্তর বৃদ্ধি হিসাবে। এই এবং আরো অনেক কারণের জন্য, র্যাঙ্কিংটি অবশ্যই কোন ডিজিটাল বিপণনকারীর জন্য বৈশিষ্ট্য থাকতে হবেএসইও এক্সপ্লোর করার জন্য আগ্রহী সার্চম্যাটিক্স দ্বারা প্রকাশিত বার্ষিক গুগল র্যাংকিং বিষয়বস্তুর মতে, Google অ্যালগরিদম যা ব্যবহার করেসাইটের র্যাঙ্ক অন্তর্ভুক্ত বিষয়বস্তু প্রাসঙ্গিকতা এবং কর্তৃপক্ষ, আপনার সাইটের প্রযুক্তিগত এবং ওয়েব ডিজাইন উপাদান, Google এর কন্টেন্ট থেকে ব্যবহারকারীর সংকেত অন্তর্ভুক্তসচেতনতা এবং অনুমোদিত ব্যাকলিংক।

যাইহোক, আজকাল চলমান কয়েকটি ওয়েবসাইটের একটি ঘনিষ্ঠ বিশ্লেষণ সম্পূর্ণরূপে প্রকাশ করতে পারেবিভিন্ন ফলাফল উদাহরণস্বরূপ, মূল শব্দগুলির একটি নির্দিষ্ট সেটের জন্য, লিঙ্কের গুণমান এবং পরিমাণটি Google এর অবস্থানটি বোঝাতে পারে নাআপনাকে শুভেচ্ছা। উদাহরণস্বরূপ, দরিদ্র সংযোগগুলির ওয়েবসাইটগুলি শক্তিশালী ব্যাকলিংকগুলির সাথে তুলনায় উচ্চতর হতে পারে

সার্চমার্কস রিপোর্ট যে সময়ের মধ্যে, ব্যাকলিংক একটি র্যাংকিং হিসাবে অধ: পতন হয়েছেফ্যাক্টর হিসাবে গুগল অ্যালগরিদম আজকের অন্য কারণগুলি পছন্দ করে। এই পরিবর্তন সামাজিক মিডিয়া মার্কেটিং উত্থান থেকে ফলাফল সামাজিক মিডিয়া অনেক আছেশেয়ারিং লিঙ্কগুলি যা মান ট্র্যাফিকের একটি ভাল প্রতিনিধিত্ব করতে পারে। ফলস্বরূপ, ব্যাকলিংকগুলি প্রাথমিক ফ্যাক্টর নয় যেমনটি ব্যবহৃত হয়আগে. তারা র্যাঙ্কিং সাইট সময় টাই ভেঙে একটি ফ্যাক্টর।

জ্যাক মিলার, সিনিয়র ক্রেতা succcess ম্যানেজার এর Semalt ,একটি অনন্য এসইও প্রচারাভিযান জন্য backlinking প্রাসঙ্গিকতা আলোচনা।

(২)

বিষয়বস্তু এবং ব্যবহারকারীর অভিপ্রায়

গুগল বলে যে এসইও করার সময় সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলি বিবেচনা করা হয়বিষয়বস্তু প্রাসঙ্গিকতা এই ফ্যাক্টরটি ব্যবহারকারীর কাছে আপনার সাইটে যে সামগ্রীটি আপনি স্থাপন করছেন তার উপযোগিতা কেবলমাত্র ট্র্যাফিক টন নয়। দ্যবিষয়বস্তু প্রাসঙ্গিকতা কীওয়ার্ড অনুসন্ধান উপর নির্ভর করে। গুগল বট এই পরিস্থিতি উপকারের জন্য কাউকে ধরার সম্ভাবনাও সনাক্ত করতে পারে। কালোটুপি এসইও শব্দগুলি যেমন সার্চ ইঞ্জিনের মতো কাজ করে না আর গুগল স্ক্র্যাপ করে দেয় এমন কিছু দিনের মধ্যেই ওয়েবসাইট।

ব্যবহারকারীর অভিপ্রায়টি কীভাবে সংশ্লিষ্ট বিষয়বস্তু সম্পর্কিত ব্যবহারকারীর সাথে যোগাযোগ করে তার উপর নির্ভর করেঅনুসন্ধান ফলাফল. গুরুতর ট্র্যাফিক অর্জনের জন্য বিশুদ্ধ চাবুক-এবং-সুইচ কৌশল এখন গুগল অ্যালগরিদম কোন সঠিক ব্যবহার করতে জব্দ করা হয়েছে,সম্পূর্ণ প্রক্রিয়া এখন কন্টেন্ট ভিত্তি করে। গুগল ইন্টারনেট বিপণনকারীদের উপদেশ দেয় বিষয়বস্তু প্রাসঙ্গিকতা এবং ব্যবহারকারীর মধ্যে একটি ভারসাম্য হানাসন্তুষ্টি, না শুধুমাত্র কীওয়ার্ড।

কারিগরি ফ্যাক্টর (২0)

আপনার ওয়েবসাইটের আর্কিটেকচারে ত্রুটি এবং বাগ নেই। সাইট হওয়া উচিতদ্রুততর এবং বিভিন্ন ডিভাইসে কাজ করতে প্রতিক্রিয়াশীল, বিভিন্ন ব্রাউজারে অপারেটিং সিস্টেমগুলি Google অ্যালগরিদম পুরষ্কার দিয়ে সাইটটির্যাংকিংয়ের মাধ্যমে একটি প্রতিক্রিয়াশীল মোবাইল বন্ধুত্বপূর্ণ ইন্টারফেস সাইটের গতি, ফাইলের আকার, অভ্যন্তরীণ লিঙ্কিং এবং HTTPS- এর অন্যান্য প্রযুক্তিগত বিষয়গুলিএসইও এবং লিঙ্কিং সঙ্গে টেকনিক্যালি লিঙ্ক যখন হোস্টিং প্রভাব আসা।

উপসংহার

ডিজিটাল মার্কেটিং এ, এসইও কর্ম সঞ্চালন অনলাইন উপস্থিতির মূল অংশ এবংডিজিটাল ব্র্যান্ডিং ব্যাকলিংক হচ্ছে এসইও কৌশলগুলির মধ্যে একটি যা র্যাঙ্কিং ওয়েবসাইটের ক্ষেত্রে ম্যাজিক করছে। তবে সাম্প্রতিক সময়েGoogle অ্যালগরিদম কাজ করে এমন পরিবর্তনগুলি, যেমন HTTPS নিয়মগুলি, মোবাইল বন্ধুত্বপূর্ণ উদ্যোগগুলি, বিষয়বস্তু প্রাসঙ্গিকতা এবং সামাজিক অন্যান্য বিষয়গুলিমিডিয়া মার্কেটিং খেলার মধ্যে আসে। উচ্চ ক্লিক হার, কীওয়ার্ডগুলি ভরাট করা, এবং চাবুক-এবং-সুইচ মত কৌশলগুলি আর কাজ করবে না এবং হয়তোএসইও জরিমানা ফলাফল ফলস্বরূপ, ব্যাকলিঙ্কিং যখন আপনি একটি অনন্য এসইও প্রচারাভিযান করতে চান তখন অনেক ওজন করার জন্য একটি ফ্যাক্টরও নয়।

November 27, 2017
স্যামম্যাট্ বিশেষজ্ঞ: ব্যাকলিংক আপনার এসইও প্রচারাভিযানের প্রভাব কিভাবে
Reply