Back to Question Center
0

সামাল সামাজিক মিডিয়া মার্কেটিং পারফরম্যান্স উন্নতি কিভাবে এসইও টিপস দেয়

1 answers:

এটি আসে যখন এসইও এবং সোশ্যাল মিডিয়া মার্কেটিং দুটি অবিচ্ছেদ্য উপাদানইন্টারনেট বিপণনের জন্য সোশ্যাল মিডিয়া মার্কেটিং এবং এসইও ফাংশন উভয়ই জৈব, ইনবাউন্ড কৌশল। একসঙ্গে, তারা একটি বিল্ডিং উপর ফোকাসআকর্ষণীয় ব্র্যান্ড ইমেজ যে স্বাভাবিকভাবে মানের ট্র্যাফিক আকর্ষণ। সোশ্যাল মিডিয়া উচ্চ গুণমানের সামগ্রী ব্যবহার করে যা প্রকৃত মানুষের জন্য সবচেয়ে দৃশ্যমানকে এটা পাঠ করে। ফলস্বরূপ, সোশ্যাল মিডিয়া ব্র্যান্ডের উপস্থিতি দেখানোর পাশাপাশি আপনার এসইও কৌশলগুলি বৃদ্ধি করার জন্য একটি স্থিতিশীল প্ল্যাটফর্ম উপস্থাপন করেসঠিক শ্রোতা প্রয়োগ।

যে কোনও অনলাইন সামগ্রী বিপণনকারীর জন্য, এটি স্পষ্ট যে সামাজিক মিডিয়া উন্নত করতে পারেওয়েবসাইট এর সার্চ ইঞ্জিন র্যাঙ্কিং। যাইহোক, অধিকাংশ এসইও এবং সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞরা কীভাবে সামাজিক মিডিয়া এক্সপোজার এসইও কর্মক্ষমতা প্রভাবিত করে তা ব্যাখ্যা করতে ব্যর্থ।ম্যাক্স বেল, কাস্টমার সফলতার পরিচালক Semalt ডিজিটাল সার্ভিসগুলি কি এসইও সুবিধা দেয় সোশ্যাল মিডিয়ার উপস্থিতি সাইটের মালিকদের দেয়।

আপনার অনুগামীদের সংখ্যা বৃদ্ধি করা

বেশিরভাগ অনুগামীদের সামাজিক যোগাযোগের মাধ্যমগুলিতে ভাল সংখ্যক মর্যাদা রয়েছেকয়েকজন অনুসারীদের চেয়ে সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট। উদাহরণস্বরূপ, একটি পোস্ট পছন্দ করার সময় ব্যক্তি আপনার বিষয়বস্তু সঙ্গে যোগাযোগ করতে পারে,একটি লিঙ্ক ক্লিক করুন, retweeting বা এমনকি Google+ এ রিভিউ স্থাপন 100 জন অনুসরণকারীর মতো একটি কোম্পানিকেও একইরকম রেঙ্কিং পাওয়া যাবে নাএকই মূল বাক্যাংশগুলির মধ্যে মিলিয়ন অনুসরণকারীদের সঙ্গে একটি কোম্পানীর মত বোনাস। আপনার অনুগামীদের বেস বৃদ্ধি যতদূর সম্ভব একটি অপরিহার্য জিনিস হতে পারেহিসাবে তালিকা সংশ্লিষ্ট।.তবে, এটি একটি সীমা আছে। উদাহরণস্বরূপ, Google 1000 প্রক্সি অনুগামীদের সাথে একটি পৃষ্ঠার একটি প্রক্সি বোনাস দেবে না।ফলস্বরূপ, একটি ভাল স্ফুলিঙ্গ সদস্যদের 'বেস সন্ধান করা অপরিহার্য, যা ইন্টারেক্টিভ এবং মানুষ আপনার গ্রুপ যোগদান বা উত্সাহ দেয়লিঙ্কটি ক্লিক করুন।

আপনার ওয়েবসাইটের অত্যন্ত অনুসন্ধানকৃত কীওয়ার্ড ব্যবহার করে

ওয়েবসাইটগুলির মতোই, সোশ্যাল মিডিয়াতে কীওয়ার্ড একই ভূমিকা পালন করে।একজনের সোশ্যাল পেজের ফলাফলে উচ্চ পদে দাড়ান, বোর্ডগুলির সাথে বেশ কয়েকটি পিনের উপলভ্য হওয়া প্রয়োজন এবং সেই সাথে পোস্টটি প্রাসঙ্গিক ব্যবহার করে লিখিত হয়কীওয়ার্ড। ফেসবুকে যে কোনও পোস্টটি এমন কিছু অত্যন্ত অনুসন্ধানযোগ্য শর্তগুলির সাথে থাকা উচিত যা আপনার দর্শককে আপনার সাইটে নির্দেশ দিতে সহায়তা করে। সামাজিকমিডিয়া ব্যাকলিংক মান লিঙ্কগুলি হয়। এই লিংকগুলিতে সোশ্যাল মিডিয়া থেকে আসা দর্শকদের সংখ্যার সাথে সার্চ ইঞ্জিনগুলি ওয়েবসাইটগুলিকে উচ্চতর করে তুলতে সাহায্য করেঅল্প সংখ্যক লোক।

অনুসন্ধানের জন্য আপনার পোস্ট অনুকূল

ওয়েবসাইটের বিষয়বস্তু অনুসন্ধানযোগ্য এবং ভাগ করার জন্য এটি গুরুত্বপূর্ণ। জন্যউদাহরণস্বরূপ, Pinterest- এর মত সাইটটি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলির সুসংগতির কারণে দলগুলিকে ভাগ করে নেওয়া ওয়েব সামগ্রীগুলিকে করে তোলে। অন্য ক্ষেত্রে, অধিকাংশসামাজিক মিডিয়া ওয়েবসাইটগুলির একটি গোপনীয়তা নীতি রয়েছে যা অনুসরণকারীর মত কিছু নির্বাচিত ব্যক্তিদের জন্য একটি পোস্ট দৃশ্যমান করতে পারে। উদাহরণস্বরূপ, একটি ইউটিউবভিডিও কেবল তার লিঙ্ক সহ ব্যক্তিদের জন্য তালিকাভুক্ত করা যেতে পারে। ফেসবুকে সেটিংস, একটি লিঙ্ক শুধুমাত্র তাদের জন্য দৃশ্যমান করা যেতে পারে, যারা দেখার অনুমতিটাইমলাইনে। এই মাধ্যমে, যদি আপনি সামাজিক মিডিয়া আপনার অনুসন্ধান অপটিমাইজ করুন, ওয়েবসাইট উচ্চতর স্থান করতে পারেন।

সামাজিক মিডিয়া উপস্থিতি সার্চ ইঞ্জিনে উল্লেখযোগ্য প্রভাব ফেলেকোন ইন্টারনেট সাইটের র্যাঙ্কিং। বেশিরভাগ ভাইরাল মার্কেটিং কৌশল কার্যকর সোশ্যাল মিডিয়া মার্কেটিং কৌশল ব্যবহার করার জন্য প্রয়োজনসাফল্য পৌঁছেছেন একটি সক্রিয় সোশ্যাল মিডিয়া উপস্থিতি আপনার বিশেষ কুলুঙ্গির প্রকৃত পাঠকদের একটি মূল নির্দেশক যা দ্রুত দর্শকরা পরিণত হতে পারেবিভিন্ন অ্যাকাউন্ট এবং ফ্যান পেজগুলির সাথে একটি লিঙ্ক স্থাপন করে। ফলস্বরূপ, ইন্টারনেট ব্যবহার করে যে কোনও ব্যবসা মানের ব্যাকলিংক থেকে উপকৃত হতে পারেএবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে আসা ট্র্যাফিকের পাশাপাশি সোশ্যাল মিডিয়া বিপণনের ফলাফল থেকে উপকৃত হচ্ছে।

November 27, 2017
সামাল সামাজিক মিডিয়া মার্কেটিং পারফরম্যান্স উন্নতি কিভাবে এসইও টিপস দেয়
Reply