Back to Question Center
0

কীভাবে ইন্টারনেট একসাথে ক্যাথলিক সম্প্রদায়কে আনার জন্য সহায়তা করে: সেমাল্টের গল্পগুলি

1 answers:

ইন্টারনেটের সাথে আরও অনেক বেশি দিক রয়েছেআমাদের দৈনন্দিন জীবনে: কেনাকাটা, কাজ, অবসর, শেখার ইত্যাদি। কেউ হয়তো ভাবতে পারেন যে ডিজিটাল যুগ ক্যাথলিকদের পক্ষে সদয় নয়সম্প্রদায়ের। তবে সত্য সত্যই বিপরীত।

যদিও অনেক ধর্মীয় নেতারা উদ্বিগ্ন ছিলেনইন্টারনেটের ছড়িয়ে পড়া জনপ্রিয়তার কারণে সম্প্রদায়ের অনুভূতি হ'ল, বোন ক্যাথারিন উইবর্ন,টুইটারে @ ডিজিটালনুন যিনি অক্সফোর্ডশায়ার পবিত্র ট্রিনিটি মঠের একটি প্রিয়াদার হিসাবে কাজ করে, এটি নিশ্চিত করে যে ওয়েব স্পেসটি মানুষকে সক্ষম করে, যারা শাশ্বত উত্তর খুঁজতে অনুসন্ধান করেসম্প্রদায়, যেখানে তারা ভালবাসেন এবং পালনকর্তার দ্বারা গৃহীত হবে দ্রুত।

বোন ক্যাথেরিন ওয়াইবোর্ন বলেছেন যে এটা গুরুত্বপূর্ণধর্মীয় নেতাদের ওয়েব উদ্ভাবনের সচেতন হতে হবে এবং তাদের সাথে কিভাবে কাজ করতে হবে তা জানার জন্য। এটা লেনদেন আরও স্বচ্ছতা আনয়নতাদের এবং তাদের মেষপালক মধ্যে, পাশাপাশি তাদের বিশ্বের সব অংশ থেকে সহকর্মী ক্যাথলিক যাও পৌঁছাতে দেয়।

ইন্টারনেটের বেনিফিট এবং সুযোগ অস্বীকার করা কঠিনএটি অনুসন্ধান করার সময় আসে, সাইট, ধর্মীয় বিশ্বাস, চরিত্র এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ধর্মীয় বিশ্বাস সম্পর্কে আরও জানতেগোষ্ঠী। যদিও অনলাইনে প্রযুক্তিগুলির প্রতারণা সম্পর্কে সমালোচনার সতর্কতা এখনো বিদ্যমান, অনেক সম্প্রদায় ভাল উপলব্ধির সুযোগকে গ্রহণ করেবিশ্বাস সম্পর্কিত বিষয়

Semalt ,একটি ইউরোপীয় ডিজিটাল মার্কেটিং এজেন্সি সম্মত, যে ক্যাথলিক সম্প্রদায়ের জন্য নিবেদিত এবং আরো বেশি সাইট ঈশ্বরের শব্দ ছড়িয়ে ইন্টারনেটে প্রদর্শিত হবে।

একটি লক্ষ্য, অনেক উপায়ে

অনলাইন বাজার সংস্থাটির কর্তব্য হল কোনও স্পটলাইট প্রদানঅনলাইন প্রকল্প এবং তাদের লক্ষ্য শ্রোতা দ্বারা তাদের স্বীকার করা। ক্যাথলিক ওয়েব উত্সগুলি ক্যাথলিকদের কাছে পৌঁছানোর ক্ষেত্রেও সহায়তা করছেসেমটি কর্তব্য একটি অংশ হয়ে।

অ্যাসোসিয়েট অধ্যাপক দ্বারা পরিচালিত শেষ গবেষণার সাথে সামল করাটেক্সাস এ এন্ড এম ইউনিভার্সিটি, হেইডি এ। ক্যাম্পবেল, যা তিনি বলেছিলেন যে ক্যাথলিক চার্চ বর্তমানে ওয়েবে সর্বাধিক জড়িত।স্পেস। সেখানে ওয়েবসাইট, সামাজিক মিডিয়া গ্রুপ, ইউটিউব চ্যানেল, ব্লগ এবং অন্যান্য ধরনের অনলাইন মিডিয়া আছে, যা চালানো এবং সমর্থিতক্যাথলিক ব্যবহারকারীদের দ্বারা

মিমাট অনুযায়ী, তারা ক্যাথলিকদের জন্য বিভিন্ন কার্য সম্পাদন করেছেগ্রাহক, যারা অন্যান্য সম্প্রদায়ের সদস্যদের সাথে দেখা করতে বা তাদের গল্প ভাগ করতে চেয়েছিলেন। সহকর্মী জন্য একটি উপস্থাপক এবং তথ্যপূর্ণ সাইট নির্মাণ থেকেঅনলাইন-ব্রাউজিং ক্যাথলিকদের সংক্ষিপ্ত ভূমিকা ভিডিওগুলি তৈরি করা ,কোম্পানির দল অনেক ক্যাথলিক সম্প্রদায়ের অনলাইন সাহায্য এবং সহায়তা এবং নির্দেশিকা প্রয়োজন সম্ভাব্য নতুন সদস্যদের দৃশ্যমান হতে পারে।

মিট মিটেল বিভিন্ন ক্যাথলিক সম্প্রদায় ইন্টারনেট মাধ্যমে একে অপরের খুঁজেঅভিজ্ঞতা বিনিময় জন্য, দাতব্য প্রতিষ্ঠান সংগঠন, ক্যাথলিক ছুটির দিন blessings ভাগ এবং তাদের সাধারণ সম্পর্ক উন্নত। এই পথেঅনলাইন মিথস্ক্রিয়া "দেয়াল" বাদ দেয় যা ইন্টারনেটে বিশ্বব্যাপী চালু হয় না।

ক্যাথলিক ওয়েব সম্প্রদায় ইন্টারনেট ব্যবহার করে প্রচুর পরিমাণে উপস্থিতওয়ার্ল্ড ওয়াইড ওয়েব দ্বারা প্রদত্ত সুযোগগুলি মানুষকে একত্রিত করতে, ব্যক্তিদের মধ্যে একটি সংযোগ স্থাপন, বিশ্ববাসীর কাছে প্রেম এবং বোঝার প্রসার,যারা তাদের প্রয়োজন এই ক্ষেত্রে, ইন্টারনেট অনুসন্ধান করা পরিবর্তন একটি ইতিবাচক এক। অনলাইনে যোগাযোগ করা ব্যক্তিদের মধ্যে সমান পদে মানুষকে রাখেঅন্য, তাদের শ্রোতা হতে এবং একটি সংলাপ প্রবেশ করতে পারবেন, যা সম্প্রদায় আপ আকার।

যাইহোক, তাদের প্রধান উদ্বেগ মনে রাখা গুরুত্বপূর্ণ, যারা ক্যাথলিক বিরোধিতাসম্প্রদায়গুলি ইন্টারনেট ব্যবহার করে এবং স্বীকার করে যে কোন উপায়ে ইন্টারনেট সম্প্রদায়ের মধ্যে ব্যক্তিগত যোগাযোগের প্রতিস্থাপন করতে পারে না। প্রো-অনলাইন ক্যাথলিকরানিশ্চিতভাবে ব্যর্থ হয় না: ইন্টারনেট বিশ্বাসকে দৃঢ় করার উপায় নয়, এটি পরিবর্তিত হয় না, এবং এটি প্রকৃতপক্ষে একটি আনন্দদায়ক সত্য যে অনেকগুলি অনলাইন আছেতাদের উদ্যোগে তাদের সমর্থন করার জন্য প্রস্তুত কোম্পানি।

November 27, 2017
কীভাবে ইন্টারনেট একসাথে ক্যাথলিক সম্প্রদায়কে আনার জন্য সহায়তা করে: সেমাল্টের গল্পগুলি
Reply