Back to Question Center
0

আপনি কেন ই-কমার্স শুরু করবেন? মিমল্ট থেকে 4 কারণ

1 answers:

যে কোনও ব্যবসা যা আপনি শুরু করার চেষ্টা করছেন, ই-বাণিজ্য একটি ক্ষেত্রযে অনেক সুযোগ আছে ই-কমার্স একটি সহজ ক্ষেত্র যা এমনকি শুরু করতে পারেন। কিছু সহজ সরঞ্জাম এবং সম্পদ সক্রিয়ই-কমার্স প্রক্রিয়াকরণ এই সহজ হতে। এই ডিজিটাল মার্কেটিং সরঞ্জামগুলির বেশিরভাগই মুক্ত নয়, তবে বাজারে বিনামূল্যে চালু আছে।ই-কমার্সের সাথে আচরণ করার সময় সবচেয়ে গুরুত্বপূর্ণ দিক হচ্ছে কাজ করার নীতি এবং ক্লান্তি ছাড়া কাজ করা।

ই-কমার্সে অনেকগুলি প্রসেস জড়িত। যার মধ্যে বেশির ভাগই শক্তিশালীআপনার ব্র্যান্ডের জন্য অনলাইন উপস্থিতি, বিশেষ করে এসইও ই-কমার্স ব্যবসা শুরু করার অনেক কারণ রয়েছে।

অলিভার রাজা, কাস্টমার সফলতার পরিচালক Semalt ডিজিটাল সার্ভিসেস, ই-কমার্স ব্যবসাতে অভিজ্ঞতা অর্জন করেছে এবং সেগুলি ভাগ করার জন্য প্রস্তুত রয়েছে যা আপনাকে একটিকে শুরু করতে পারে।

1। ই-বাণিজ্য দ্রুত বেড়ে যাচ্ছে

কোনও ব্যবসায়ের বিপণন কৌশল নির্বাচন করার সময়, বাজার বিশ্লেষণপ্রবণতা উপকারী হয়। মার্কিন যুক্তরাষ্ট্রে, ই কমার্স ২018 সালের মধ্যে 18% পর্যন্ত বাড়িয়ে তুলতে পারে। বিশ্বব্যাপী, ই-বাণিজ্য হতে হবেসর্বোচ্চ $ 1.6 ট্রিলিয়ন মার্কিন ডলার সঙ্গে ই Marketer আপ 2.5 ট্রিলিয়ন ডলার পর্যন্ত বৃদ্ধি অনুমান করেছে। ই-কমার্স, তাই, একটি মহানঅসীম বাজার সম্ভাবনা পেতে জায়গা অন্যান্য গবেষণায় দেখানো হয়েছে যে 80% বিশ্বের জনসংখ্যার কাছাকাছি বা তৈরি করা হবেএকটি বিক্রয় অনলাইন। এই বাজার সম্ভাবনাগুলি পেতে উদ্যোক্তারা ই-কমার্সে যোগদান করছেন

2।.আপনি ঘুম যখন আপনি উপার্জন করতে পারেন।

ই-কমার্সে, একটি অনলাইন স্টোর স্থাপনের সাথে একই রকমের একটি ইঙ্গিত রয়েছেএকটি বাস্তব শারীরিক দোকান খোলা ব্যবসা করার সময়, একাধিক ওয়েবসাইট বিভিন্ন দোকানে অর্থ হতে পারে, যা সব থেকে কেনাকাটাকারীদের পাবেনগ্লোব। ই-কমার্সে ভাল জিনিস আপনি কাজ করতে হবে না। ব্যবসা নিজেই চালাতে পারে, সম্পূর্ণ অফলাইনে। ই-বাণিজ্য বিশেষজ্ঞদেরশুধু একক এসইও ব্লগ পোস্ট বা সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে বিশ্বব্যাপী লক্ষ লক্ষ গ্রাহক পৌঁছতে পারে। ব্যক্তি প্যাসিভ আয় করতে পারেনউপলব্ধ প্রযুক্তির সুবিধা গ্রহণ করে ই-কমার্স এর মাধ্যমে।

3। এটি পেতে এবং চালানো সহজ।

ই-কমার্সের অনেকগুলি সরঞ্জাম রয়েছে যা বেশিরভাগ প্রসেস স্বয়ংক্রিয় করে দিতে পারে। এই ক্ষেত্রে,ওয়েবসাইট, অ্যাপস, এসইও অটোমেশন, এবং কীওয়ার্ড খোঁজার মাধ্যমে টানা ও ড্রপ প্রসেসর দিয়ে প্রায় সবাই কাজ করতে পারে। সম্পদবুটস্ট্রপগুলি বড় সংখ্যাগুলিতে অনলাইনে পাওয়া যায়। ই-কমার্স ব্যবসা স্থাপনের সবচেয়ে কঠিন অংশ একটি পণ্য নির্বাচন করা এবংকুলুঙ্গি। যখন এই দুটি পাওয়া যায়, সম্পূর্ণ প্রক্রিয়াটি বিশেষ করে স্পষ্টতাপূর্ণ বিষয়ের উপর আপনি প্রগাঢ়। উপরন্তু, করছেনআপনি যা পছন্দ করেন তা আপনার দক্ষতা বৃদ্ধি করে।

4। অনেক গ্রাহককে আরও বিক্রয় করা সম্ভব।

ই-কমার্স বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ক্লায়েন্টদের কাছে পৌঁছানোর সম্ভাব্যতা রয়েছে। সেখানেঅনেক সরঞ্জাম আছে যা এক বৃদ্ধি রূপান্তর সক্রিয়, দর্শকদের থেকে আরো গ্রাহক তৈরীর উদাহরণস্বরূপ, মত শক্তিশালী সরঞ্জাম মতCartHook। ব্যক্তি সামগ্রী বিপণন এবং এসইও করেছেন যা অনেক পাঠকদের অনেক ব্লগ, পণ্য এবং সোশ্যাল মিডিয়ার বিষয়বস্তু অনুসরণ করেছে।অতএব, ই-কমার্স পণ্য বিক্রয় মূল্যের ক্ষেত্রে যখন অসীম সম্ভাব্যতা সহ একটি ক্ষেত্র হতে পারে।

উপসংহার

একটি সফল ই-কমার্স ব্যবসা একটি কোম্পানীর জন্য বড় সুবিধা হতে পারেশুরু। উদাহরণস্বরূপ, ই-কমার্সগুলি রূপান্তরগুলির মাধ্যমে বিক্রয় মূল্য বৃদ্ধি করতে পারে। অন্যান্য ক্ষেত্রে, একটি সফল ই-কমার্স কোম্পানিগুলিপ্ল্যাটফর্ম ইচ্ছুক ব্যক্তিদের একটি বিক্রয় হতে পারে। ডিজিটাল মার্কেটিং প্ল্যাটফর্মের মাধ্যমে, একটি বিশেষ করে এসইও এর সাথে চিত্রিত মহান সাফল্য অর্জন করতে পারে।

November 27, 2017
আপনি কেন ই-কমার্স শুরু করবেন? মিমল্ট থেকে 4 কারণ
Reply