Back to Question Center
0

সেমিটিক বিশেষজ্ঞ: ২017 সালের জন্য 5 টি গুরুত্বপূর্ণ ডিজিটাল মার্কেটিং ট্রেন্ড

1 answers:

ডিজিটাল বিজ্ঞাপনদাতারা প্রায়ই নির্দিষ্ট উদ্ভাবন এবং ডিজিটালের পরিবর্তনের সম্মুখীন হয়পরিবেশ। পরিবর্তনের হার প্রায়ই নিরর্থক এবং সময়ে নৃশংসভাবে ব্যবসায়ের ইতিহাস থেকে বোঝা যায় যে গ্রহণ এবং বিবর্তন শুধুমাত্র উপায়ঘন ঘন পরিবর্তন পরিবেশে বেঁচে থাকার জন্য

2016 সালে, বিপণনের পরিবেশ পুনরায় ডিজাইন করার জন্য ডিজিটাল ড্রিফট এগিয়ে গিয়েছিল। দ্যমোবাইল আধিপত্যের ক্রমবর্ধমান প্রবণতা একটি স্তর অর্জন করেছে, যা ডেস্কটপ ট্র্যাফিকের জন্য ক্ষতিকর হবে। যেমন Pinterest এবং Snapchat হিসাবে সাইটগুলিক্রমবর্ধমান এবং ক্রমাগত ব্যবহারকারীদের আকৃষ্ট হয়। বর্তমান উন্নয়নগুলি ডিজিটাল গ্রাহকদের অনুমান করে কি দেখানো হয়েছে।

বিভিন্ন ছোট এবং মাঝারি আকারের ব্যবসার সঙ্গে কাজ করার একটি অভিজ্ঞতা দিয়ে,আমরা বছরের পর বছর ধরে বিভিন্ন পরিবর্তনের মাধ্যমে চলে গেছি- নতুন সমস্যাগুলি আশা করা এবং নতুন সুযোগের অপেক্ষায় আছি (1২) হারাতে বা সংযোজন করা: আমাদের ক্ষেত্রে, এইবলে সত্য প্রমাণিত হয়। যেমন, সর্বদা আমরা ভবিষ্যতের মধ্যে যা মিথ্যা তা অনুধাবন এবং অনুমান করার জন্য দিগন্তের উপর দৃষ্টিপাত করি।

2017 সালের তৃতীয় চতুর্থাংশের শুরুতে, নেতৃস্থানীয় বিশেষজ্ঞদের থেকে Semalt ,নিক Chaykovskiy, প্রবণতা একটি তালিকা সংকলন যা ডিজিটাল বিপণন মূল বিজ্ঞাপনদাতাদের এই নতুন উন্নয়ন থেকে অপ্টিমাইজেশান সাহায্য।

1। মোবাইল বর্তমান ভোক্তা

পিউ রিসার্চ দ্বারা একটি জরিপের মাধ্যমে মোবাইল ফোনের ব্যবহার ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছেকেন্দ্রটি 77 শতাংশ মার্কিন নাগরিকের স্মার্টফোন মালিকানাধীন। এই বছর পরিসংখ্যান দেখাবে যে স্মার্টফোনের সবচেয়ে মূল্যবান গ্রাহক এরসবচেয়ে পছন্দসই কেনাকাটা অংশীদার

একটি স্মার্টফোন এখন পণ্য পর্যালোচনাগুলি, পণ্যগুলির সুপারিশ এবং তৈরি করেএকটি ব্রাউজারের সাহায্যে কেনাকাটা। এই ডিভাইসগুলি আমাদের দৈনন্দিন জীবনে একত্রিত হচ্ছে এমন হার যা আমাদের সংস্কৃতির অংশ।

2। লাইভ ভিডিও স্ট্রিমিং ক্রমাগত ট্র্যাকিং হচ্ছে

2015 সালে, মীরকাত, একটি লাইভ স্ট্রিমিং অ্যাপ্লিকেশন চালু করা হয় এবং একটি নতুনত্ব হচ্ছে।এক বছর পর, ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, এবং ইউটিউব থেকে হিগস সোশ্যাল মিডিয়া সাইট স্থানান্তরিত হয়।

লাইভ স্ট্রিমিং ব্র্যান্ড এবং বিপণনকারী অন্য একটি প্রতিদ্বন্দ্বী প্রান্তিকে সরবরাহ করেপ্ল্যাটফর্মের কারণে এটি গ্রাহক অভিজ্ঞতা সমৃদ্ধ। একটি ভাল পরিকল্পিত লাইভ চ্যাট একটি ব্র্যান্ড সক্ষম করতে পারবেন স্বচ্ছতা এবং এছাড়াও সক্ষমমিথস্ক্রিয়া যা আগে কখনো দেওয়া হয়নি।

3। বড় তথ্য প্রাধান্য পায়

কাস্টমাইজড ইউজার অভিজ্ঞতা বৃদ্ধিতে বড় তথ্য গুরুত্বপূর্ণ। অ্যামাজন,স্পটিফিক, এবং নেটফ্লিক্স বড় সংস্থাগুলির উদাহরণ যা উচ্চ ডিগ্রী সহ ব্যবহারকারীদের প্রদানের একটি লক্ষ্যের সাথে বড় ডেটাতে অপ্টিমাইজ করেব্যক্তিগতকরণ। তথ্য বৃদ্ধির ফলে ব্র্যান্ডকে আরও ভাল ভবিষ্যদ্বাণী এবং লক্ষ্যমাত্রা অর্জন করতে সাহায্য করে যার ফলে ব্যবহারকারীদের সংখ্যা বৃদ্ধি পায়।

4। মার্কেটিং অটোমেশন আরও বর্তমান

বেশীরভাগ বিপণনকারী একটি মার্কেটিং অটোমেশনকে একটি সমালোচনামূলক বলে মনে করেনসাফল্য উপাদান অটোমেশন বর্তমানে কন্টেন্ট মার্কেটিং দিক স্ট্রিমলাইন ব্যবহার করা হচ্ছে।

5। Immersive বিজ্ঞাপন Boosts বিষয়বস্তু বিপণন

বিষয়বস্তু বিপণন খারাপ এবং ভাল কন্টেন্ট জন্য একটি ভিত্তি গঠিত হয়েছে। বিশালবিদ্যমান ডেটা ভলিউমটি নতুন ব্যবহারকারীদের তাদের দর্শকদের এবং ডিজাইনের কৌশলগুলি ব্যবহারকারীদের সাথে সংযুক্ত করার জন্য ভাল উপায় কৌশলগতভাবে কৌশলগত করতে বাধ্য করেছেবিভিন্ন অভিজ্ঞতা

(২২) চূড়ান্ত উপায়ে (২3)

সর্বাধিক সমৃদ্ধশালী উদ্যোক্তা, বৃহৎ বা ছোটগুলি বিবর্তিত এবং উদ্ভাবন করতে বাধ্য হয়টেকসই উন্নয়ন নিশ্চিত করার নতুন কৌশল উপরে উল্লিখিত প্রবণতাগুলির উপর মনোযোগ কেন্দ্রীভূত করা এবং তাদের একত্রিত করা হচ্ছে আনলক করার দিকে একটি বড় পদক্ষেপবিভিন্ন বিপণন সুযোগ।

November 27, 2017
সেমিটিক বিশেষজ্ঞ: ২017 সালের জন্য 5 টি গুরুত্বপূর্ণ ডিজিটাল মার্কেটিং ট্রেন্ড
Reply